নারায়ণগঞ্জশনিবার , ১৩ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মা-বাবার সাথে অভিমান করে ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

Alokito Narayanganj24
জুলাই ১৩, ২০১৯ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরে আকাশ (১৭) নামে ১০ম শেণির এক ছাত্রের আত্মহননের খবর পাওয়া গেছে। শুক্রবার (১২ জুলাই) বিকেলে বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আকাশ বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকার মুসলেউদ্দিন ওরফে মুছা মাঝির ছেলে।

বকাঝকা করায় মা বাবার সাথে অভিমান করে আকাশ আত্মহত্যা করে বলে এলাকাবাসী ও পুলিশ জানায়। এ ব্যাপারে বন্দর থানায় মামলা হয়েছে।

বন্দর থানা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) হামিদুল ইসলাম জানান, লক্ষ্মী নারায়ণ মিলস উচ্চ বিদ্যালয়ে ১০ম শ্রেণির ছাত্র আকাশ দুই দিন আগে মা বাবার সঙ্গে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়।

শুক্রবার সে বাড়িতে ফিরে আসে। বাড়িতে আসার পর আকাশের বাবা ও মা ছেলেকে বকাঝকা করেন। পরে আকাশের মা পিত্রালয়ে চলে যান এবং বাবা চিত্তরঞ্জন খেয়াঘাটে নৌকা চালাতে যান। ফাঁকা বাসায় শুক্রবার বিকেলে আকাশ ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!