নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মিরাজ-হৃদয় বাহিনীতে অতিষ্ঠ পাকিস্তান খাদ বাসী

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৮, ২০২৩ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:ফতুল্লার পূর্ব লালপুর পাকিস্তান খাদঁ এলাকায় ছিনতাই,মাদক কারবার,চাঁদাবাজী সহ সমাজ বিরোধী নানা অপরাধের জন্ম দিয়ে স্থানীয় বাসীর নিকট মিরাজ-হৃদয় বাহিনী হয়ে উঠেছে মূর্তিমাণ আতংক। সময়ের সাথে পাল্লা দিয়ে দূর্ধর্ষ হয়ে উঠা এই বাহিনীর সদস্যরা প্রতিনিয়ত স্থানীয় মহল জুড়ে নানা অপরাধ করে বেড়ালেও রহস্য জনক কারনে তাদের কে গ্রেফতার করছেনা প্রশাসন। সর্বশেষে এই বাহিনীর সদস্যরা সোহাগ(৩৬) নামের এক গার্মেন্টস কর্মী কে মারধর সহ হত্যা করার হুমকি দিয়েছে।

এ ঘটনায় সোহাগ বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে বাহিনী প্রধান মিরাজ(২৬),হৃদয়(২৫), কানা সাগর(২৮), পাবেল(২৬),আরিফ(২৫), নাসির(২৬), ও ভিক্ষু আল আমিন(২৫) সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর ছোট ভাই শাহিনের সাথে অভিযুক্ত আসামীদের পূর্ব শত্রুতা রয়েছে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় বাদী টাগারপাড়স্থ নিজ কর্মস্থল থেকে ছুটি শেষে বাসায় ফেরার পথে অভিযুক্ত আসামীরা দেশীয় তৈরী ধারালো ছুরি, সুইচ গিয়ার, হকিস্টিক সহ লোহার পাইপ নিয়ে সদলবলে তার পথরোধ করে তাকে মারধর করে। এ সময় সে আত্ন-রক্ষার্থে ডাক-চিৎকার করলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। চলে যাওয়ার সময় হামলাকারীরা হুমকি দিয়ে বলে যে এ যাত্রায় বেচেঁ গেলেও পরের বার তাকে ধরলে হত্যা করে ফেলবে।

স্থানীয়রা জানায়,মিরাজ-হৃদয় বাহিনীর সদস্যরা এমন কোন অপরাধ নেই যে তারা করেনা। সন্ধ্যা নামলেই রেল লাইনের উপর বসে মাদক সেবন করে একই সাথে গার্মেন্টস ফেরৎ নারী শ্রমিকদের ইভটিজিং করে। কখনো কখনো তাদের শ্লিতাহানী কর থাকে। লোক লজ্জার ও বাহিনীর ভয়ে ভুক্তুভূগীরা নিরবে সহ্য করে যায়।শুধু তাই নয় প্রতিনিয়ত নানা অজুহাত দেখিয়ে গার্মেন্টস শ্রমিক সহ নিন্ম আয়ের কর্মজীবী বহিরাগত মানুষের হাতের মোবাইল ফোন ও কেড়ে নিয়ে যায় এই অপরাধীরা। নানা অপরাধের জন্ম দিয়ে স্থানীয়বাসীর জীবন যাত্রাকে অসহনীয় যন্ত্রণাময় করে তোলা মিরাজ- হৃদয় বাহিনীর দুই প্রধান সহ সকল সদস্যদের গ্রেফতারে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ দাবী করেছে পূর্ব লালপুর পাকিস্তান খাদবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!