নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মেরিএন্ডারসনের ভিতর থেকে পরিত্যক্ত প্রাইভেট উদ্ধার

Alokito Narayanganj24
মে ১৩, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার পাগলায় পরিত্যক্ত নিল রংয়েরএকটি প্রাইভট কার (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৪২১৬)উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩মে) দুপুরে ফতুল্লার পাগলা ভাসমান রেস্তোরা মেরিএন্ডারসনের প্রাচিরের ভিতর থেকে প্রাইভেট কারটি উদ্ধার করে পুলিশ।

জানা যায়,গত আট দিন ধরে কে বা কারা প্রাইভেটকারটি তালাবদ্ধ করে মেরী এন্ডারসনের ভিতরে রেখে যায়।বৃহস্পতিবার দুপুরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে বিসয়টি জানতে পেরে মালিকানা না পেয়ে পরিত্যক্ত প্রাইভেট কারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার এস, আই ইমানুর জানায়,সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্তবস্থায় মালিকানাবিহীন প্রাইভেট কারটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।আলীগঞ্জ এলাকার হাজী মনিরুউদ্দিনের ভাতিজা পরিচয়ে এক ব্যক্তি তাকে ফোন করে গাড়ীটির মালিকানাদাবী করে।পরে তিনি তাকে গাড়ীর কাগজ পত্র নিয়ে থানায় আসতে বলেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!