নারায়ণগঞ্জসোমবার , ১৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মোবাইল ফোন ব্যবসায়ীর ৫ লাখ টাকা ছিনতাই

Alokito Narayanganj24
মে ১৭, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে শাহজালাল মিয়া নামে এক মোবাইল ফোন ব্যবসায়ীর কাছ থেকে ৫ লাখ টাকাসহ মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার অভিযোগ মিলেছে।

রবিবার (১৬ মে) দুপুরে উপজেলার গোলাকান্দাইল গার্মেন্টস এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ব্যবসায়ী শাহজালাল মিয়া উপজেলার মৈকুলী এলাকার বাসিন্দা ও মৈকুলী প্রিমা টাওয়ারের মনি এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী।

শাহজালাল মিয়া জানান, আমদানির ৫ লাখ টাকা নিয়ে রবিবার দুপুরে মোটরসাইকেলযোগে ঢাকা-সিলেট মহাসড়ক যোগে ভুলতা গাউছিয়া থেকে রূপসীর দিকে আসছিলেন তিনি। এ সময় গোলাকান্দাইল গার্মেন্টস এলাকায় আসলে একটি সাদা রঙের প্রাইভেট কারযোগে একদল ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে প্রাইভেট কারে উঠিয়ে নেয়। একপর্যায়ে সাথে থাকা নগদ ৫ লাখ টাকাসহ মোবাইল সেট লুটে নেয়। পরে বরপা এলাকার নির্জন স্থানে তাকে ফেলে রেখে যায়।

তবে বিষয়টিতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দীন  বলেন, এ ধরনের ঘটনার বিষয়ে এখন পর্যন্ত জানা যায়নি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!