নারায়ণগঞ্জবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যুবদল সভাপতি টিটুর রোগমুক্তি কামনায় ফতুল্লায় দোয়া

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর রোগমুক্তি কামনায় ফতুল্লা থানা যুবদলের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ফতুল্লায় থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু’র সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ ইসমাইল হোসেন খান। এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব সালাউদ্দিন,থানা কমিটির যুগ্ম আহাবায়ক আমির হোসেন, সিনিয়র সদস্য হাসান আলী,সদস্য সজিব কাজী,নজরুল,শাকিল মৃধা,আবুল খায়ের,আরিফুজ্জামান,আরিফুর রহমান,মোহাম্মদ শাহিন,লোকমান গনি শিপু,সুমন,রুবেল চৌধুরী, আক্তার হোসেন,নাঈম,মনির হোসেন,সৈয়দ মিশু,মোজাম্মেল মিয়া রাজা,আসাদুজ্জামান রিপন,সাদ্দাম,রাজেশ,রিপন,তপু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!