নারায়ণগঞ্জরবিবার , ২৪ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রাজাপুরে আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি সমাবেশ

Alokito Narayanganj24
নভেম্বর ২৪, ২০১৯ ১:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মুঃ আরিফুর রহমান রনি : ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের দুইপক্ষের পাল্টাপাল্টি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বিকেল চারটায় স্থানীয় এমপি বজুলল হক হারুনের পক্ষে উপজেলা সদরের বাইপাস মোড়ে দলীয় কার্যালয়ের সামনে এবং এমপি বিরোধী পক্ষ ডাকবাংলো মোড়ে সমাবেশ করে।

ঝালকাঠির রাজাপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমপি বিএইচ হারুন এর নেতৃত্বে গত উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহীদের নিয়ে ঘরোয়া ভাবে তৈরী করা পকেট  কমিটি রাস্তায় দাঁড়িয়ে ঘোষণা করা হয়। জেলা কমিটির নিয়ন্ত্রণাধীন উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের দাবি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গত উপজেলা নির্বাচনে নৌকা বিরোধী বিদ্রোহী প্রার্থী জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বাচ্চু মৃধার নেতৃত্বে রাতের আঁধারে স্থানীয় আ’লীগের নেতা কর্মীদের অগোচরে গঠন করা পকেট কমিটি তিনি ঘোষণা করেছেন।

সম্প্রতি ঝালকাঠি -১ (রাজাপুর -কাঠালিয়া) এমপি বিএইচ হারুনের ব্যক্তিগত সহকারী এস এম জি মোস্তফা কামালের ২১ নভেম্বর ১৯ স্বাক্ষরিত জাতীয় সংসদের প্যাডে প্রকাশিত এক সফরসূচিতে ২৩ নভেম্বর উপজেলা অডিটরিয়মে উপজেলার আওয়ামী লীগে ও অঙ্গ সংগঠনের  তৃণমূল নেতা কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। অপর দিকে জেলা কমিটির নিয়ন্ত্রণাধীন উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির পৃথকভাবে ২০ নভেম্বর স্বাক্ষরিত দলীয় প্যাড উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃত্বে আসন্ন ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতি সভা করার জন্য ঐ অডিটরিয়ামের বরাদ্দের আবেদন উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর  জমা দেন। স্থানীয় ও জেলা প্রশাসন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ম্যারাথন আলোচনার মাধ্যমে উভয় পক্ষকে আলাদা আলাদা জায়গায় সভা করার পরামর্শ দিয়ে উত্তেজনা নিয়ন্ত্রণে ব্যপক নিরাপত্তা নিশ্চিত করে।

শনিবার বিকেলে ৪ টায় উপজেলা সদরের ২০০ মিটার দূরত্বের ব্যবধানে শুরু হওয়া পাল্টা পাল্টি সভা বাইপাস মোড় ও ডাকবাংলো মোড়ে অনুষ্ঠিত হয়। বাইপাস মোড় দলীয় কার্যালয়ে আয়োজন করে এমপি সমর্থিত উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মিলন মাহমুদ বাচ্চু মৃধার গ্রুপ। ঐ গ্রুপের কর্মী সমার্থক অফিস সংলগ্ন রাস্তায় দাঁড়িয়ে গেলে প্রধান অতিথি সেখানে দাঁড়িয়ে বক্তব্য রাখেন। বক্তব্যের শেষে তিনি রাস্তায় দাঁড়িয়েই তার সমর্থিত গ্রুপের গঠন করা কমিটির সভাপতি ও সম্পাদকদের নাম ঘোষণা করেন। অপর দিকে ডাকবাংলো মোড়ে সভায় জেলা কমিটি সমর্থিত উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আগামী সোমবার ২৫ নভেম্বর উপজেলার সর্বশেষ ইউনিয়ন কাউন্সিল অনুষ্ঠানের তারিখ ঘোষণা করেন এবং জেলা কমিটির অনুমতি পেলেই শীঘ্রই উপজেলার সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে বলে জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক।
সভায় এমপি সহ উভয় গ্রুপের নেতৃবৃন্দ একে অপরকে বিরোধ ভুলে একীভূত হয়ে স্থানীয় আওয়ামী লীগকে শক্তিশালী করতে আহ্বান জানান। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে

উল্লেখ্য, গত ২ জুলাই, ২০১৯ (মঙ্গলবার) তারিখে জেলা কমিটির বর্ধিত সভায় জেলার সকল উপজেলার একযোগে গঠন করা রাজাপুর উপজেলার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা এ এইচ এম খাইরুল আলম সরফরাজ ও যুগ্ম আহ্বায়ক সঞ্জিব কুমার বিশ্বাসের নেতৃত্বে উপজেলার ৫৪ টি ওয়ার্ড ও ৫ টি ইউনিয়ন কমিটি উন্মুক্ত কাউন্সিলর মাধ্যমে সম্পন্ন হয়েছে। অপর দিকে এমপি সমার্থীত উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পরাজয়কে কেন্দ্র করে সংগঠিত গ্রুপের নেতৃত্বে থাকা বিদ্রোহী প্রার্থী মিলন মাহমুদ বাচ্চু মৃধার নেতৃত্বে ঘরোয়া ভাবে গঠন করা হয় ইউনিট ও ইউনিয়ন কমিটি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!