নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রায়হান কবিরের মুক্তির জন্য লড়বেন দুই আইনজীবী

Alokito Narayanganj24
জুলাই ২৮, ২০২০ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মালয়েশিয়ায় গ্রেফতার হওয়া বাংলাদেশি যুবক রায়হান কবিরের মুক্তির জন্য আইনি লড়াইয়ে নামার কথা জানিয়েছেন দেশটির দুইজন আইনজীবী। দেশটির গণমাধ্যম মালয় মেইল রোববার সকালে এ খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়েছে, আইনজীবী সুমিতা সানথিনী এবং সেলভারাজা চিন্নিয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মামলার সঙ্গে নিজেদের অন্তর্ভুক্তির ঘোষণা দিয়েছেন।

দুটি ভিন্ন ফার্মের দুই আইনজীবী শনিবার রাতে বিজ্ঞপ্তিতে জানান, তারা এরই মধ্যে মালয়েশিয়ার অভিবাসন বিভাগ এবং রয়্যাল মালয়েশিয়া পুলিশকে তাদের নিয়োগের বিষয়ে অবগত করেছেন। চিঠিতে আমরা আমাদের ক্লায়েন্টের সঙ্গে দেখা করার তারিখ চেয়েছি, সংক্ষিপ্ত বিবৃতিতে দুই আইনজীবী বলেন, সোমবার দুপুর দুইটার দিকে আমরা বুকিত আমানে থাকবো।

উল্লেখ্য, কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার একটি প্রামাণ্যচিত্রে অভিবাসীদের প্রতি মালয়েশিয়ান প্রশাসনের আচরণের বর্ণনা দেন নারায়ণগঞ্জের ছেলে রায়হান। ওই অনুষ্ঠান প্রচারিত হওয়ার পরপর তার ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। এছাড়া ৭ জুলাই নোটিশ জারি করে তার সন্ধান চাওয়া হয়। এরপর শুক্রবার তাকে গ্রেফতারের খবর আসে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!