নারায়ণগঞ্জসোমবার , ১৪ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রুপগঞ্জে ভোট কেন্দ্র পরিদর্শনে এস পি

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০১৯ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট কেন্দ্রে পরিদর্শন করেন পুলিশ হারুন অর রশিদ । এ সময় তিনি ভোট কেন্দ্রে আসা সাধারণ ভোটার ও ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, পুলিং অফিসারদের সাথে কথা বলে এবং সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন ।

সোমবার ( ১৪ অক্টোবর ) দুপুরে ব্রামনখালী হাবিবুর রহমান হারেস কিন্ডার গার্টেনসহ বেশ কয়েকটি ভোট কেন্দ্রে পরিদর্শন করেন । এসপি হারুন অর রশিদ বলেন, ভোটকেন্দ্রে কোন প্রকার বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে । আমরা চাই শান্তিপূর্ণ পরিবেশের মধ্য সাধারণ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করিবে। । আমাদের একটাই লক্ষ্য সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পূর্ণ করা । তিনি আরও বলেন, ঢাকার অতি নিকটে এ রূপগঞ্জ । এ প্রথম ইভিএম পদ্ধতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে । যেনো কোন বিশৃঙ্খলা ছাড়াই এ নির্বাচন সম্পন্ন করার জন্য জেলা পুলিশ নারায়ণগঞ্জ মাঠে আছে ।

আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশসুপার(ডিএসবি)অতি;পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, ( গ’ সার্কেল ) এএসপি আফসার উদ্দিন খান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহমুদুল হাসান, তদন্ত মোহাম্মদ এমদাদুল হক, পুলিশ পরিদর্শক ডিআইও -২ সাজ্জাদ রুমনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!