নারায়ণগঞ্জসোমবার , ১৪ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের ভোট ২০ অক্টোবর

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০২০ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন তফসিল ঘোষনা করা হয়েছে। রবিবার বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব আতিয়ার রহমান এ তফসিল ঘোষণা করেন।

তথ্যটি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান। জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান জানান, রবিবার বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ এর উপসচিব আতিয়ার রহমান রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের তফসিল ঘােষণা করেন।

তফসিলে ২৩ সেপ্টেম্বর চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্য প্রার্থীদের মনোনয়নপত্র জমার শেষ দিন। ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা বাছাই। ৩ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার। ২০ অক্টােবর মঙ্গলবার ভোট গ্রহণ।

এদিকে তফসিল ঘোষণার খবর এলাকায় ছড়িয়ে পড়লে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা ভোটের জন্য মাঠে নেমে পড়েছেন। এলাকায় নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!