নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জের ধর্ষণ মামলায় ২দিনের রিমান্ডে মিরাজ

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০১৯ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জের নামপাড়া গন্ধর্ব্বপুর এলাকায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোঃ মিরাজ হোসেন (১৮)কে ২ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। রিমান্ডপ্রাপ্ত আসামী রূপগঞ্জের গন্ধব্বপুর নামপাড়া মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। মঙ্গলবার ১৯ মার্চ সকালে ধর্ষন মামলার আসামীকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে রূপগঞ্জ থানা পুলিশ আদালতে তুলে। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

গত ১৬/০৩/১৯ তারিখে ভিকটিম মোঃ তাসমীর উদ্দিন (৫) সকালে খেলার সময় চকোলেট দেবার প্রলোভন দেখিয়ে আসামী ভাড়াটিয়া বাসায় নিজেদের রুমে ডেকে জোড়পূবক ধর্ষন করে। ধর্ষন করাকালীন সময় ভিকটিম তাসমীর চিৎকার দিলে আসামী ভিকটিমকে ছেড়ে দেয়। ভিকটিমকে বাদীর স্ত্রী গোসল করানোর সময় হাফ প্যান্টে রক্ত দেখে। পরে ভিকটিম অসুস্থ হয়ে পড়লে ভিকটিমকে রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে একটি রের্কড করে। ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ভিকটিমের বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করে। মামলা নং-৪৭ তারিখ ১৭/০৩/১৯ এর ধারা নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩)এর ৯(১)। রূপগঞ্জ থানার পুলিশ আসামীকে গ্রেফতার করে পাঁচদিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুললে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!