নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অতিরিক্ত মদপানে তরুণের মৃত্যু

Alokito Narayanganj24
মে ২৯, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অতিরিক্ত মদপানে শাওন মিয়া (১৯) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মে) ভোরে মাতুয়াইল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু। নিহত শাওন গোলাকান্দাইল বাঘমোচড়া এলাকার দেজ্জাল মিয়ার ছেলে।

ভুলতা ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ঈদের পরদিন মঙ্গলবার (২৬ মে) রাতে শাওন মিয়া ও তার দুই বন্ধু গোলাকান্দাইল এলাকার চোলাই মদ কারবারি শাহিনের কাছ থেকে মদ কিনে তার ঘরে বসেই পান করে। স্থানীয় আরেক মাদক কারবারি নান্নু তাদের সঙ্গে সঙ্গ দেয় বলে জানা গেছে।

মদপানের পর থেকেই তারা তিনজন অসুস্থ হয়ে পড়ে। শুক্রবার ভোরে গুরুতর অবস্থায় তাদের মাতুয়াইল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। অসুস্থ তার দুই বন্ধুকে হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে আনা হয়েছে।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ রকম ঘটনা শুনেছি। মাদকের বিরুদ্ধে পুলিশ সোচ্চার রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!