নারায়ণগঞ্জশুক্রবার , ৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অনলাইন জুয়ারি সিন্ডিকেটের ২ এজেন্ট গ্রেফতার

Alokito Narayanganj24
মে ৭, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলাকে কেন্দ্র করে দেশে গড়ে উঠা অনলাইন জুয়ারিদের সিন্ডিকেটের দুই এজেন্টকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার রাতে আড়াইহাজারের প্রভাকরদি ও শুক্রবার ভোরে রূপগঞ্জের সাওঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার জসিম উদ্দিন চৌধুরী জানান, ভারতে চলমান জনপ্রিয় ক্রিকেট আসর (আইপিএল) এর ম্যাচকে কেন্দ্র করে অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে বাংলাদেশে একটি সিন্ডিকেট উঠতি বয়সী তরুণদের জুয়ার প্রলুব্ধ করে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিচ্ছিল। বিষয়টি নজরে এলে র‌্যাব-১১ এর একটি অভিধানিক দল বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন প্রভাকরদী বাজার এলাকায় অনলাইন জুয়ার এজেন্ট মো. শহীদুল ইসলামকে (৩৪) গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের ৩টি মোবাইল ফোন উদ্ধার করে তারা। পরবর্তীতে শহিদুলের দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোররাতে রূপগঞ্জের সাওঘাট এলাকায় অভিযান চালিয়ে অনলাইন জুয়া চক্রের অপর এজেন্ট মো. হোসেন গাজীকে (২৫) গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন মডেলের আরো ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

কোম্পানী কমান্ডার আরো জানায়, চক্রটি অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইটে নামে-বেনামে আইডি খুলে। ক্রিকেটপ্রেমী তরুণদের ক্রিকেট ম্যাচ কেন্দ্রিক বাজিতে অংশগ্রহণে প্ররোচিত করে বিপুল অঙ্কের অর্থ আত্মসাৎ করে। তারা সরকারি অনুমোদন বিহীন বিভিন্ন ই-ট্রানজেকশনের সাইটে আইডি খুলে অবৈধভাবে আর্থিক লেনদেন করে। তারা অনলাইন জুয়ার সাইটে এজেন্ট আইডি নিয়ে সাধারণ ক্রিকেটপ্রেমী তরুণ ও যুবকদের আইডি খুলে দিয়ে অনলাইনে বাজির মাধ্যমে জুয়া খেলায় প্রলুব্ধ করে।

ক্রিকেটপ্রেমী তরুণরা তাদের আইডি দিয়ে ক্রিকেট বাজিতে অংশগ্রহণ করে হেরে গেলে এই এজেন্টরা ১৫ শতাংশ হারে অর্থ কমিশন লাভ করে। কমিশন লব্ধ অর্থ তারা সরকারী অনুমোদনহীন ই-ট্রানজেকশনের মাধ্যমে লেনদেন করে অনলাইন জুয়ার প্রসার ঘটিয়ে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!