নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অনুমতি ছাড়া রাস্তা কাটায় আটক এক

Alokito Narayanganj24
মে ১৭, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে অনুমতি ছাড়া অবৈধভাবে সরকারি রাস্তা কেটে ড্রেজারের পাইপ স্থাপনের সময় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া ইউনিয়নের মঙ্গলখালী এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার প্রকৌশলী আশরাফুল ইসলাম বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করেন। গ্রেফতার আনিছ পাশের সোনারগাঁ থানার হোরগাঁও এলাকার হযরত আলীর ছেলে।

উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, একটি চক্র ড্রেজারের পাইপ স্থাপনের জন্য এলজিইডির অধীনে রূপসী-কাঞ্চন সড়কের মঙ্গলখালী এলাকার রাস্তা অবৈধভাবে কাটছিল বলে তিনি খবর পান। তিনি বিষয়টি সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামকে জানান। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম, আশরাফুল ইসলাম ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তা কাটার সত্যতা পান। এসময় অবৈধভাবে রাস্তা কাটার অভিযোগে আনিছ নামে এক যুবকে গ্রেফতার করা হয়। তবে এ ঘটনায় জড়িত বাকিরা পালিয়ে যান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!