নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অপহরণকালে দুই কিশোরী উদ্ধার, গ্রেফতার ৩

alokitonarayanganj
মে ২৮, ২০১৯ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে দুই কিশোরীকে অপহরণ করে তুলে নিয়ে যাওয়ার সময় অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-১। এসময় এ ঘটনায় জড়িত ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদী এলাকায় ঘটে এ ঘটনা। বিকেলে র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্যাহ আল মেহেদী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্যাহ আল মেহেদী জানান, মঙ্গলবার দুপুর ১২টার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া খালপাড় এলাকার মো. সামছুল হকের মেয়ে শারমিন সুলতানা (১৭) ও কেন্দুয়া এলাকার মো. দেলোয়ার হোসেনের মেয়ে মোসা. অনন্যা আক্তার (১৪) কাঞ্চন বাজার থেকে কম্পিউটার ক্লাশ শেষ করে নিজ বাড়িকে যাওয়ার পথে এশিয়ান হাইওয়ে সড়কের চাঁন টেক্সটাইল এলাকায় পৌছেলে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্যরা জোরপূর্বক দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে একটি সিএনজি যোগে তাদের অপহরণ করে তুলে নিয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষনিক র‌্যাব-১ এর একটি অভিধানিক দল পূর্বকালাদী লস্কর বাড়ীরটেক এলাকায় অভিযান চালিয়ে অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করেন। ঘটনাস্থল থেকে এ ঘটনায় জড়িত সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য কেন্দুয়া খালপাড় এলাকার তাহাজদ্দিনের ছেলে আজিজুল হক (৩৯), আব্দুল লতিফের ছেলে মো. জসিম উদ্দিন (২৩) ও ভোলাব ইউনিয়নের পূবেরগাঁও এলাকার মফিজ উদ্দিনের জজ মিয়াকে একটি ছোরা ও একটি ধারালো ক্ষুরসহ গ্রেফতার করেন। এসময় অপহরন কাজে ব্যবহৃত সিএনজি (নারায়নগঞ্জ থ-১১-৫১৭৩) জব্দ করেন র‌্যাব।

মেজর আরো জানান, পূর্ব শত্রুতার জেরে অপহরনকারী আজিজুল ইসলাম কিছুদিন পূর্বে অপহৃত শারমীন আক্তারের ছোট বোনকে একই কায়দায় তুলে নেন এবং সম্ভ্রমহানী ঘটায়। সে ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহার ও মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে মঙ্গলবার ফের শারমীনকে অপহরণের জন্য ওৎপাতে তারা। আটক আজিজুল হকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় খুন, ধর্ষণ ও অপহরণসহ একাধিক এবং জসিম উদ্দিন (২৩) এর বিরুদ্ধে একটি অপহরণ মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!