নারায়ণগঞ্জমঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
জানুয়ারি ১০, ২০২৩ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারাগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। সোমবার (৯ জানুয়ারি) দুপুর থেকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের তিনটি স্পটে ১ কিলোমিটারব্যাপী প্রায় ২শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় ১ ও ২ ইঞ্চি প্রায় ৭শ ফুট নিম্নমানের পাইপ জব্দ করা হয়। এছাড়াও বকেয়ার কারণে ৫টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁও শাখার ব্যবস্থাপক (ভিজিল্যান্স) প্রকৌশলী আতিকুর রহমান, সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী সোহেল রানা, বিচ্ছিন্ন টিমের ফাইজুল হক, সাইফুর রহমান, সেলিম মিয়া, আলী মিয়া হান্নান মিয়া প্রমুখ।

এসময় প্রকৌশলী আতিকুর রহমান বলেন, গোলাকান্দাইল এলাকায় তিতাস গ্যাসের বিতরণ লাইন থেকে নিম্নমানের পাইপ টেনে সেখান থেকে শত শত গ্যাসের অবৈধ সংযোগ দিয়েছে স্থানীয় একটি সংঘবদ্ধ চোরচক্র।

সোমবার গোলাকান্দাইল এলাকায় তিনটি স্পটে অভিযান চালিয়ে ২শ বাড়ির আবাসিক বিচ্ছিন্ন ও নিম্নমানের পাইপ জব্দ করেছি। তিতাসের এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!