নারায়ণগঞ্জরবিবার , ১৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২০ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে তারাবো ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত আয়াত আলীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া এলাকায় এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদলের সদস্যরা পরিবারের সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সাবেক চেয়ারম্যানের ছেলে আশরাফ আলী তানভীর জানায়, রবিবার গভীর রাতে একদল ডাকাত তারাবো ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মৃত আয়াত আলীর বাড়ির গ্রীলের জানালা কেটে ঘরে প্রবেশ করে। পরিবারের সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ডাকাত দলের সদস্যরা তিনটি ষ্টীলের আলমারির তালা ভেঙ্গে নগদ পোনে ৩ লাখ টাকা ও ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আশরাফ আলী তানভীর বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

সোমবার সকালে ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাত দলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!