নারায়ণগঞ্জসোমবার , ২০ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নাল জমিতে ভবন তৈরী

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০২০ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে নাল জমিতে ভবন তৈরী কাজ করছে মান্নান গংরা। জেলার রূপগঞ্জ থানার ভোলাবো ইউনিয়নের পাইস্কা গ্রামের মান্নান মিয়ার দু ছেলে সুমন,রাজন। অত্র এলাকায় ক্ষমতাসীন দলের ছিচকে সন্ত্রাসী বাহিনী আদালতকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে নাল জমিতে ভবনের কাজ চালিয়ে যাচ্ছে। গত বছরের জুন মাসের আদালত থেকে এই জমিতে কোন কিছু করা যাবে না বলে আদেশ জারি করেন। যার মৌজা পাইস্কা আর এস দাগ ৪৩৯ নাল জমি। এদিকে বাদি সুরুজ আলী প্রধান আদালতের কথা না শোনায় বিবাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানা পুলিশের সহযোগিতা জন্য রূপগঞ্জ থানায় গেলে থানা পুলিশ ভোলাবো ফাড়িতে পাঠায়। ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলাম ঘটনা শুনে উভয় পক্ষের লোকজন ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু , ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি সহ এলাকার আর লোকজন বিচারে বসে। বিচারে মান্নান গংদের পক্ষ নিয়ে বাদি সুরুজ আলীকে জোর পূব একটি লিখিত কাগজে স্বাক্ষর দিতে বাধ্য করেন। সে অস্বীকার যাওয়াতে চেয়ারম্যান টিটু তাকে ভরসা দেয় লিখিত কাগজে স্বাক্ষর দিতে। আপনার জমি যদি আপনার হয় তা হলে বিবাদী মান্নান মিয়া তার নিজ খরচে এ ভবন ভেঙ্গে নিয়ে যাবে। তখন কৌশল খাটিয়ে ফাঁড়ী থেকে বেরিয়ে আসে বাদী সুরুজ আলী । লিখিত কাগজে স্বাক্ষর না করে আদালত কে সম্মান করে আদালতের রায়ের বিরুদ্ধে যাবেনা বলে চেয়ারম্যানকে লোক মারফত জানিয়ে দেয়। কিন্তু মান্নান গংয়ের লোকেরা চেয়ারম্যানের দোহাই দিয়ে এখনো কাজ করছে বলে জানা যায়।

এ ব্যপারে ভোলাবো ফাঁড়ী ইনচার্জ শফিকুল ইসলামের সাথে মোবাইলে আলাপ করলে সে জানান ইতি পূবে উভয় পক্ষই ফাড়ীতে এসেছিল এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি বসে উভয় পক্ষকে মিলিয়ে দিয়েছে। তখন আদালতের নিষেধাজ্ঞা আছে যে এই জমির উপর কোন কাজ করতে পারবে না। এ কথা বলার পর সে বলে আমি পুরোপুরি কাগজটা দেখি নি। যদি আদালতের নিষেধাজ্ঞা থাকে তাহলে অবশ্যই ব্যবস্থা নিব তাদেরকে পাঠিয়ে দেন। অপর দিকে চেয়ারম্যান টিটুকে উপরোক্ত কথা জানালে সে ফাঁড়ীর ইনচার্জের সুরে কথা বলেন।

উপরোক্ত ঘটনার সম্পর্কে রূপগঞ্জ থানার ইনচার্জকে অবগত করলে সে জানান ঘটনাটি সত্য কিনা যাচাই-বাছাই করে ব্যবস্থা গ্রহণ করবে। আদালতের নিষেধাজ্ঞা অমান্য কারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!