নারায়ণগঞ্জরবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে এইচ এস টেক্সটাইল মিলের গোডাউনে অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জে এইচ এস টেক্সটাইল মিলের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে বিপুল পরিমাণ কাপড় ও কেমিক্যাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানিয়েছে কারখানা কর্তৃপক্ষ।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার তারাবো পৌরসভার বরপা এলাকায় এ ঘটনা ঘটে।

এইচ এস টেক্সটাইলের ডিজিএম মনির হোসেন জানান, রাত ৩টার দিকে গোডাউনে হঠাৎ আগুন লাগে। কিছু বুঝে ওঠার আগে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ডেমরা, আদমজী ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বিপুল পরিমাণ কাপড় ও কেমিক্যাল পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। তবে আগুনের সূত্রপাত এবং ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা ওসমান গনি বলেন, রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসসহ আদমজী ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে আগুন লেগেছে সেটা এখনও বলা যাচ্ছে না। তদন্ত কমিটি করে কারণ খুঁজে বের করা হবে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!