নারায়ণগঞ্জশনিবার , ৩ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে প্রচারাভিযান

Alokito Narayanganj24
অক্টোবর ৩, ২০২০ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা বিভিন্ন এলাকায় পৌর মেয়রের নেতৃত্বে সামাজিক সংগঠন এফএনএফ ফাউন্ডেশন, কাঞ্চন-এর উদ্যোগে করোনা ভাইরাসের জনসচেতনতায় প্রচারাভিযান কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় সকলের মাঝে করোনা প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অক্সিজেন বৃদ্ধির লক্ষ্যে ফলদ-ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

শনিবার দিনব্যাপী আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফএনএফ ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ভুঁইয়া। সভায় বক্তব্য রাখেন কাঞ্চন পৌর মেয়র আলহাজ রফিকুল ইসলাম রফিক, কাউন্সিলর পনির হোসেন, মফিকুল ইসলাম খাঁন, সাংবাদিক রিয়াজ হোসেন, জয়নাল আবেদীন জয়, রূপগঞ্জ ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন দোলন, এফএনএফ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক সোহেল ভূইয়া, মাছুদ চৌধুরী, মাছুম চৌধুরী অপু, মাহবুব আলম, মোস্তফা মোল্লা, আমিনুল ইসলম বাবু, শামীম ভূইয়া, সোহেল মাহমুদ, মোক্তার হোসেন প্রমুখ।

পরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাঞ্চন বাজার, বিরাব বাজার এলাকায় করোনা সচেনতায় প্রচারাভিযান করেন। সাধারণ মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!