নারায়ণগঞ্জশনিবার , ২১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে কোয়ারেন্টাইনে জামাই না থাকায় শ্বশুরকে জরিমানা

Alokito Narayanganj24
মার্চ ২১, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হোম কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে শ্বশুরবাড়িতে থাকায় এক ইতালি প্রবাসীকে আইসোলেশনে রাখার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। একই সঙ্গে ইতালিফেরত জামাইকে বাড়িতে রাখার অপরাধে শ্বশুর তমিজ উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) সকালে উপজেলার রূপসী এলাকার তমিজ উদ্দিনের বাড়িতে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম।

তিনি জানান, গত ছয় দিন আগে ইতালি প্রবাসী ওই যুবক রূপসী এলাকায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। ছয় দিন ধরে তিনি সেখানেই অবস্থান করছিলেন। শুক্রবার বিকেলে স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ওই বাড়িতে গিয়ে ইতালি প্রবাসী জামাইকে একটি আলাদা কক্ষে আইসোলেশনে রাখার নির্দেশ দেয়া হয়েছে। তার সংস্পর্শে আসায় বাড়ির অন্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। ঢাকা থেকে আইইডিসিআর’র লোকজন এসে ওই প্রবাসীর স্বাস্থ্য পরীক্ষা করবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!