নারায়ণগঞ্জবুধবার , ২৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গাঁজাসহ দুই ভুয়া পুলিশ গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  রূপগঞ্জে পুলিশ পরিচয়ে মাদক বিক্রিকালে দুই ভুয়া পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

গত সোমবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পঞ্চগড় জেলার আটুয়ারি থানার মিজানুর রহমানের ছেলে মাহমুদুল হাসান (২৭) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ির থানার বুজরুক বিঞ্চপুর এলাকার রাজা মিয়ার ছেলে রিপন (২৭)।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, স্থানীয়রা মাহমুদুল হাসান ও রিপন নামে দুই যুবককে স্থানীয়রা মাদক বিক্রির সময় আটক করেন। এসময় তারা নিজেদেরকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে বলে পরিচয় দেন। এসময় তাদের কাছ থেকে ৩’শ গ্রাম গাজা উদ্ধার হয়। পরে পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়। এ ঘটনায় পারুল বেগম নামে স্থানীয় এক গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!