নারায়ণগঞ্জরবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২২, ২০১৯ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জের তেতলাবো এলাকায় এক গার্মেন্টসকর্মী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে । এ ঘটনায় রোববার (২২ সেপ্টেম্বর) সকালে ধর্ষিতা গার্মেন্টসকর্মী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার গার্মেন্টসকর্মী জানান, তিনি উপজেলার কর্ণগোপ এলাকার একটি স্পিনিং মিলে হেলপার হিসেবে কাজ করছেন। বেশ কয়েকদিন যাবৎ উত্তর মাসাবো এলাকার জয়নালের ছেলে জহিরুল প্রায় সময় তাকে প্রেমের কু প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় শনিবার রাতে নাইট শিফটে কাজে যাওয়ার সময় জহিরুল সহ অজ্ঞাত একজন মিলে তাকে জোরপূর্বক অটো গাড়ীতে তুলে তেতলাব এলাকার খানের বাউন্ডারির ভিতর একতলা বাড়ীতে নিয়ে যায়। পরে অজ্ঞাত ১ জন পাহাড়া দেয় ও জহিরুল তাকে সারারাত জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর ধর্ষক জহিরুল তাকে ফেলে রেখে চলে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!