নারায়ণগঞ্জরবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে যুবককে গুলি করে হত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ৭, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:রূপগঞ্জে উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার তাওলাদের শ্যালক আব্দুর রশিদ মোল্লাকে (২৮) গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো. সাব্বির (২০) নামে আরও একজন আহত হয়েছেন। শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে আটটায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, রশিদ মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্ত্যবরত চিকিৎসক রাত সোয়া দশটায় মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় সাব্বির নামে একজন চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের ভাতিজা তপন ও প্রত্যক্ষদর্শী চাচাতো ভাই আলমগীর বলেন, নিহত আব্দুর রশিদ মোল্লার ভগ্নিপতি তাওলাদ সম্প্রতি মেম্বার নির্বাচিত হয়েছেন। তিনি বলেন, স্থানীয় বর্তমান ভাইস চেয়ারম্যান ভিপি সোহেল পূর্ব শত্রুতার জের ধরে রাত সাড়ে আটটার দিকে ৪০/৫০ জন মুরাপাড়া ৬ নম্বর ওয়ার্ডে একটি চায়ের দোকানে আব্দুর রশিদকে শর্টগান ঠেকিয়ে ভয় দেখায়। এরপরই মাথার ডান পাশে গুলি চালায়। দুটি ফাঁকা গুলিও চালায় তারা, এতে রশিদের সাথে থাকা সাব্বির আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুর বিভাগে নিয়ে আসলে চিকিৎসক আব্দুর রশিদ মোল্লাকে মৃত বলে জানান।

রূপগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের আব্দুল জলিল মোল্লার ছেলে আব্দুর রশিদ মোল্লা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!