নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে গ্রেফতার ১৩ জামায়াত নেতা নেতা ২ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০২৩ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ রূপগঞ্জে শুক্রবার গ্রেপ্তার হওয়া ১৩ জামায়াত নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে দুই দিনের রিমান্ডের অনুমতি দিয়েছেন আদালত। একই অভিযানে গ্রেপ্তার হওয়া আইন পেশায় জড়িত অন্য দুই নেতাকে একদিন কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বদিউজ্জামান শুনানি শেষে এ আদেশ দেন।

আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের পক্ষ থেকে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল।

দুই দিনের রিমান্ডে নেওয়া নেতারা হলেন– জামায়াতে ইসলামী বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা আমির মমিনুল হক (৭০), সাধারণ সম্পাদক মাহফুজুল হক (৫৩), রূপগঞ্জ উপজেলা কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক (৫৩), রূপগঞ্জ ইউনিয়ন কমিটির আমির খায়রুল ইসলাম (৪২), ভোলাব ইউনিয়ন কমিটির সদস্য দেলোয়ার হোসেন (৫৩), দাউদপুর ইউনিয়ন কমিটির সদস্য মো. রকিবুজ্জামান (৫১) ও দলের সদস্য জাকির হোসেন (৪২), মো. শহীদুল্লাহ (৩২), হাজী মো. শহীদুল্লাহ (৬৫), মজিবুর রহমান (৫৭), আব্দুস সাত্তার (৬৫), নূরে আলম (৫১), শহীদুল্লাহ (৪৮)।

এ ছাড়া রূপগঞ্জ থানা কমিটির আমির অ্যাডভোকেট ইসরাফিল হোসেন (৪১) ও সদস্য অ্যাডভোকেট ওসমান খানকে (২৮) কারাফটকে একদিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাঞ্চন এলাকার দেওয়ানবাড়ি জামে মসজিদের সামনে থেকে ওই ব্যক্তিদের আটক করা হয়। পর দিন ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ৭০-৮০ জনকে আসামি করে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেন ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা জানিয়েছেন, তাদের বিরুদ্ধে গোপন বৈঠকে নাশকতা ও রাষ্ট্রবিরোধী কার্যকলাপের পরিকল্পনার অভিযোগ আনা হয়। মামলায় আরও উল্লেখ করা হয়, ঘটনাস্থল থেকে পুলিশ চারটি মোটরসাইকেল ও ২০টি অবিস্ফোরিত হাতবোমা (ককটেল), বেশ কিছু বাঁশের লাঠি ও ইসলামী বই জব্দ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!