নারায়ণগঞ্জরবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

alokitonarayanganj
জানুয়ারি ১৩, ২০১৯ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে ইভটিজিংয়ে বাধা দেয়াকে কেন্দ্র করে আসলাম হোসেন (১৪) নামে ৭ম শ্রেণির এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকা থেকে পালিয়েছে খুনি।

নিহত ছাত্রের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই রিপন আলী খান জানান, গত ৪ মাস পূর্বে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডের জনৈক দিনমজুরের কিশোরী কন্যাকে রাস্তায় প্রকাশ্যে যৌন হেনস্তা করছিলেন একই ওয়ার্ডের সিদ্দিকের ছেলে মেহেদী হাসান। সে সময় স্থানীয় গিয়াসউদ্দিনের ছেলে ও নবকিশলয় স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী আসলাম হোসেন (১৫) তাকে বাধা দেয়।

এক সময় মেহেদী আসলামকে কুপিয়ে জখম করলে আসলামের পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনরা মেহেদীকেও পিটুনি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সে সময় থেকেই আসলামকে খুন করার জন্য খুঁজতে থাকে মেহেদী। প্রাণভয়ে রূপগঞ্জ থানায় জীবনের নিরাপত্তা দাবি করে একটি সাধারণ ডায়েরিও করা হয় তার পরিবারের পক্ষ থেকে। এমনকি মেহেদীর ভয়ে আসলাম তার গ্রামের বাড়ি ফরিদপুর পালিয়ে যায়। সেখান থেকে ৪১ দিন তাবলিগ জামায়েত শেষ করে গত শুক্রবার রাতে সে চনপাড়ায় আসে।

এ খবর পেয়ে মেহেদী প্রতিশোধ নিতে মরিয়া হয়ে উঠে ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। শনিবার দুপুর ১২টার দিকে আসলাম জনৈক মনির হোসেনের বাড়ির সামনে আসলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা মেহেদী ধারালো ছোরা দিয়ে আসলামের পেটে আঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করে আসলাম।

এদিকে ঘটনার পরপরই এলাকা থেকে পালিয়ে গেছে ঘাতক মেহেদী। এই ঘটনায় রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!