নারায়ণগঞ্জশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ৩

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার হাসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব ও তারাব বিশ্বরোড এলাকার মৃত সাত্তারের ছেলে রোবেল হোসেন।

র‌্যাব-১১ এর সামাজিক যোগাযোগ মাধ্যম নিজস্ব ফেসবুক পেইজে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

নিহত রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে ও রাকি পাগলনীর নাতী হিসেবে পরিচিত। তিনি গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ কর্মী।

র‌্যাব-১১ ওই পেইজে উল্লেখ করেন, র‌্যাব সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, , মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে ভূমিকা পালন করে আসছে।

গত ২১ সেপ্টেম্বর রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাকান্দাইল কাঠপট্রি এলাকায় ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনায় রাকিব হাসানের বোন মোছা আঁখি আক্তার বাদী হয়ে ৬ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়া এলাকার সাফির ছেলে হামজালা, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত। মামলা হওয়ার পর থেকেই আসামীরা পালিয়ে যায়।

এ হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং নৃশংস হত্যাকারীদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১১ এর একটি দল ওই তিনজনকে গ্রেফতার করে। এ ঘটনায় অন্যান্য আসামীদের গ্রেফতার চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!