নারায়ণগঞ্জবুধবার , ১৬ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ডকইয়ার্ডে বয়লার বিস্ফোরণে একজন নিহত

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে কিং ফিশার ডকইয়ার্ডে বয়লার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। নিহত নুরুজ্জামান মিয়া ঢাকার দোহার এলাকার বাসিন্দা। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

বুধবার সকাল ৯টায় উপজেলার দড়িকান্দি এলাকার কিং ফিশার ডকইয়ার্ডের সাংহাই-৮ জাহাজে ঘটনাটি ঘটে।

রূপগঞ্জ থানার উপসহকারী পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম খান বলেন, বুধবার সকাল ৯টায় মুড়াপাড়ার দড়িকান্দি এলাকার কিং ফিশার ডকইয়ার্ডের সাংগাই-৮ জাহাজে হঠাৎ বয়লার বিস্ফোরণ ঘটে। এ সময় পুরো এলাকা কেঁপে ওঠে। বিস্ফোরণে নুরুজ্জামান, সহিদুল নিয়া, ইউনুস মিয়াসহ তিনজন আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় নুরুজ্জামানকে স্থানীয় ইউএস-বাংলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ জোন ২-এর উপসহকারী পরিচালক আলমগীর হোসেন বলেন, বিস্ফোরণে বিকট শব্দ হয়েছে। নুরুজ্জামান গুরুতর আহতাবস্থায় ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ বিষয়ে ডকইয়ার্ডের মালিক মাসুদ আহমেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!