নারায়ণগঞ্জসোমবার , ২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজু পাটোয়ারি (২৮) ট্রাকের এক সহযোগী (হেলপার) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দুই ট্রাক চালক।রোববার (২ সেপ্টেম্বর) মধ্যরাত ১২টার দিকে উপজেলার বরপা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম।

নিহত রাজু পাটোয়ারি লক্ষীপুর জেলার দক্ষিন মান্দাইল এলাকার রমজান পাটোয়ারির ছেলে। রাজু পাটোয়ারী কে এস আর এম স্টিল মিলের রড বোঝাই ট্রাকের হেলপার ছিলেন। আহতরা হলেন, লক্ষ্মীপুর জেলার হেলাল ও বগুড়া জেলার সিরাজ মিয়া।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১২ টার দিকে ঢাকাগামী একটি রড বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট: ১৩-১৩২২) এর সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাক (চট্টগ্রাম ড: ৯৮৩) মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ট্রাকের হেলপার রাজু পাটোয়ারীর ।

এ সময় দুই ট্রাক চালক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দূর্ঘটনাকবলিত দুটি ট্রাক ও মরদেহ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!