নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষ, প্যানেল মেয়র গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ৫, ২০২০ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা ৬ ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে গেলে প্রাইভেটকার চালিয়ে এক পুলিশ কর্মকর্তাকে মেরে ফেলার চেষ্টা চালায় হামলাকারীরা। এ ঘটনায় পুলিশ কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র স্থানীয় ১নং ওয়ার্ডের কাউন্সিলর পনির হোসেনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় ঘটে এ ঘটনা।

স্থানীয়দের বরাত দিয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মাহাবুুর রহমান জানান, দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌরসভার তারাই এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র পনির হোসেন ও তার ভাই শহিদুল ইসলামের সাথে একই এলাকার আয়নাল হক ও সজিব মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৭/৮ জনকে বিরাব বাজারে পেয়ে প্যানেল মেয়র পনির হোসেন, তার ভাই শহিদুল ইসলামসহ ২০/২২ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৬ ব্যক্তি গুরুত্বর আহত হয়।

খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গেলে প্যানেল মেয়র পনির হেসেনে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমানকে হত্যার উদ্দেশ্য তার উপর দিয়ে গাড়ি তুলে দেয়ার চেষ্টা করলে গাড়ির ধাক্কা খেয়ে গুরুতর আহত হয় তিনি।

এ ঘটনায় পুলিশ প্যানেল মেয়র পনির হোসেনকে গ্রেপ্তার করেছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আয়নাল হককে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ইন্সপেক্টর মাহাবুবসহ বাকিদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় তারাইল এলাকার সজিব মিয়া বাদী হয়ে ১৪ জনের নামে ও রূপগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বাদী হয়ে ১৪ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলার ঘটনা শুনে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পুলিশের উপর হামলা চালায়।

এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র পনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!