নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে নবনির্মিত ব্রীজ উদ্বোধন করলেন বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

alokitonarayanganj
মে ২৮, ২০১৯ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে লক্ষ্যা যাত্রাবাড়ি খালের উপর নবনির্মিত ব্রীজ উদ্বোধন করেছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। মঙ্গলবার (২৮ মে) বিকেলে উপজেলার বানিয়াদী এলাকায় এ ব্রীজ উদ্বোধন করেন তিনি। ব্রীজটি নির্মানে ব্যয় হয়েছে ৩০ লাখ টাকা।

ব্রীজ উদ্বোধনকালে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। সারাদেশের মত রূপগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। রূপগঞ্জের এমন কোন এলাকা নেই যেখানে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আজমত আলী, মুড়াপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মান্নান, সাইদুর রহমান, শহিদুল্লাহ মিয়া, হামিদুল হক খোকন, রফিকুল ইসলাম, জলিল প্রধান সহ অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!