নারায়ণগঞ্জসোমবার , ৯ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
মে ৯, ২০২২ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জ উপজেলায় পুকুরে ডুবে নুসরাত জাহান নুর (৭) ও তাবাসুম তাজবিয়া (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (৮ মে) রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের গুতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নুসরাত জাহান নুর ভোলাব ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুর মোহাম্মদের মেয়ে। তাবাসুম তাজবিয়া তার ভাতিজি এবং মোহাম্মদ আব্দুলের মেয়ে। তারা গুতুলিয়া এলাকায় একই বাড়িতে বসবাস করতো।

স্থানীয়রা জানায়, রবিবার বিকালে বাড়ির পেছনে খেলতে গিয়ে পুকুরে পড়ে যায় ওই দুই শিশু। পরে রাতে খোঁজাখুঁজি করে পুকুর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভোলাব পুলিশ ফাঁড়ির পরিদর্শক মিজানুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই শিশুর লাশ দেখতে পায়। এর আগেই তাদের লাশ পুকুর থেকে উঠিয়ে রাখা হয়। পরে লাশ দাফনের জন্য স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!