নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে প্রগতি উচ্চ বিদ্যালয়কে জমি বরাদ্দ দিলো রাজউক

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের রূপগঞ্জের রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউকের) পূর্বাচল উপশহর গুতিয়াবো এলাকার প্রগতি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির হাতে রাজউকের আনুষ্ঠানিক জমি বরাদ্দ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলার গুতিয়াবো প্রগতি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ সভায় পরিচালনা কমিটির সভাপতি মানিক আলীর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের এমপি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজউক পূর্বাচল শাখার পিডি উজ্জল মল্লিক, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নিতাই চক্রবর্তী, ব্লু সিটির চেয়ারম্যান আমানউল্লাহ আমান, সাবেক ইউপি সদস্য সালাহউদ্দিন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, ইউপি সদস্য মোরশেদ আলম, অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন রাজিব, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম মিয়া, উপদেষ্টা সদস্য সাংবাদিক রাসেল মাহমুদ, জিএম শহিদ ও মাহবুব আলম প্রিয় প্রমূখ।

সভায় রাজউকের পক্ষ থেকে প্রগতি উচ্চ বিদ্যালয়কে গুতিয়াবো মৌজার ৯৮.১৭ কাঠা জমি বরাদ্দ দেয়া হয়েছে। এ সময় ম্যানেজিং কমিটির সদস্যরা আনুষ্ঠানিকভাবে এ জমি বরাদ্দের প্রয়োজনীয় দলিলাদি গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!