নারায়ণগঞ্জসোমবার , ১০ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বান্ধবীর সহযোগিতায় গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১০, ২০২০ ২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে বান্ধবীর সহযোগিতায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ।

রবিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ওই গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি রুপগঞ্জ উপজেলার মাসুমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

মামলা দায়েরের পর উপজেলার হাটাবো এলাকার জমশের আলীর ছেলে শহর আলী, একই এলাকার মন্টু মিয়ার ছেলে রকি ও তার স্ত্রী ফারজানা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে ভুলতা ফাঁড়ির ইনচার্জ আজাহার আলী জানান, গণধর্ষণের ঘটনায় ২ পুরুষসহ এক নারীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার গৃহবধূকে তার বান্ধবী ফারজানা বেড়াতে যাওয়ার কথা বলে। সেই অনুযায়ী গত ৫ ফেব্রুয়ারি ফারজানার সঙ্গে গৃহবধূ রুপগঞ্জের মাসুমাবাদ এলাকায় যায়। ফারজানা গৃহবধূকে একটি নির্জন ঘরে রেখে বাইরে চলে গেলে ওই গৃহবধূকে শহর আলী, রকি ও অজ্ঞাত এক ব্যক্তি ধর্ষণ করে। এ ঘটনায় অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!