নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী গুই রাকিবসহ গ্রেফতার ২

alokitonarayanganj
মে ২৮, ২০১৯ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ডাকাতি চাঁদাবাজিসহ অর্ধডজন মামলার পলাতক আসামি গুই রাকিবকে (২৮) তার এক সহযোগীসহ একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

রূপগঞ্জ থানার এএসআই আনিছুর রহমান জানান, মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকার সামসুল হকের ছেলে সন্ত্রাসী গুই রাকিব এলাকায় দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজি, ডাকাতি ও নারীদের ধর্ষণের পাশাপাশি এলাকায় অস্ত্র ব্যবসা পরিচালনা করত। সে বিভিন্ন অপরাধে দায়ের করা ৬টি মামলার পলাতক আসামি। সোমবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসানের নেতৃত্বে সেসহ এসআই ফরিদ আহমেদ ও এসআই নাজিমউদ্দিন মাছিমপুর এলাকায় জনৈক মোমেন মিয়ার বাড়িতে অভিযান চালায়। এ সময় একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলিসহ গুই রাকিবকে তার সহযোগী রনি মিয়াসহ গ্রেফতার করে তারা।

এ সময় পুলিশের উপস্থিতি পেয়ে মোমেন মিয়া পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!