নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বিদেশী পিস্তল ও মদসহ সন্ত্রাসী গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি: রুপগঞ্জে পিস্তল,ম্যাগজিন ও মদ সহ মাহফুজ (২২) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও ছয় বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মাহফুজ রুপগঞ্জ থানার গোলাকান্দাইল নতুন বাজারস্থ মিছির আলীর পুত্র।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পি পি এম)।

তিনি জানান, গ্রেপ্তারকৃত মাহফুজ একজন দূর্ধর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃংখলা রক্ষার বিশেষ অভিযানের অংশ হিসেবে সোমবার দিবাগত রাতে পুলিশ রুপগঞ্জ থানার গোলাকান্দাইল নতুন বাজারে লোকমানের বাড়ীর সামনে অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ছয় বোতল বিদেশী মদসহ মাহফুজকে গ্রেপ্তার করে। এ সময় সাথে থাকা আরো কয়েকজন পালিয়ে যায়। তার বিরুদ্ধে হত্যা, গণ ধর্ষন, দ্রুত বিচার আইনসহ ৫টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের যে অভিযান চলছে তা অব্যাহত থাকবে এবং নির্বাচনের পরে ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের বিশেষ টিম কাজ করবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!