নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে বুকে কাঁচি মেরে শ্রমিককে হত্যা

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ এক শ্রমিক লিমন (২৪) নামের আরেক শ্রমিককে বুকে কাঁচি মেরে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার রাতে  নিহত শ্রমিক লিমনের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে সোমবার ভোরে উপজেলার ভুলতা এ ওয়ান পোলার লিমিটেড কারখানায় ঘটে এ হত্যাকাণ্ডের ঘটনা।

নিহত লিমন যশোর জেলার অভয়নগর থানার হিদিয়াবড়পুকুর এলাকার মৃত সামাদ শেখের ছেলে।

মামলার বাদী ও নিহত লিমনের স্ত্রী পপি খাতুন জানান, গত দুই বছর আগে লিমনের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী লিমনের বাড়ি যশোর জেলার অভয়নগর থানার হিদিয়াবড়পুকুরে থাকতেন তিনি। লিমন বর্তমানে গোলাকান্দাইল নতুনবাজার এলাকার নজরুল ইসলামের বাড়িতে বসবাস করে শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

তিনি জানান, গত ১৪ নভেম্বর গোলাকান্দাইল নতুনবাজার ভাড়া বাড়িতে বেড়াতে আসেন। প্রত্যক্ষদর্শী ও শ্রমিকদের মাধ্যমে জানতে পারেন গত সোমবার ভোর সোয়া ৬টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে অপর শ্রমিক আমিনুল ইসলাম হাতে থাকা ধারালো কাঁচি দিয়ে লিমনের বুকে আঘাত করে। এতে করে লিমন রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে লিমনকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অভিযুক্ত আমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার সদর থানার গালিমগাজি এলাকার দ্বীন ইসলামের ছেলে। ঘটনার পর থেকেই অভিযুক্ত আমিনুল ইসলাম পলাতক রয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!