নারায়ণগঞ্জরবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার দায়ে ৬ জনকে যাবজ্জীবন

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০২৪ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: রূপগঞ্জে জমি ব্যবসায়ী কামাল হোসেন (৩৫) হত্যা মামলায় ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

রোববার (২৪ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আদালতে চার আসামি উপস্থিত ছিলেন।

দণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলেন রূপগঞ্জের গুতিয়ার এলাকার মো. মাহবুব রহমান (৫৫), মো. সবুজ মিয়া (৪২) ও মো. শরিফ মিয়া (৩০), মো. পারভেজ (৩৬), মো. আসাদুল্লাহ (৩৩) ও মো. সাদ্দাম হোসেন (৩৬)।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০১৪ সালের ২৪ জুন রূপগঞ্জ থানায় করা মামলায় ছয়জনের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. আব্দুর রহিম বলেন, কামাল হোসেন জমির ব্যবসা করতেন। জমি বিক্রয়ের শর্তে মাহবুব রহমানের কাছ থেকে ৬০ হাজার টাকা বায়না গ্রহণ করেছিলেন। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে মাহবুব জমির টাকা দিতে না পারায় কামাল হোসেন বায়নার টাকা ফেরত দিবেন বলে আশ্বস্ত করেন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। সেই সঙ্গে ২০১৪ সালের ২৪ জুন মাহবুবসহ দণ্ডাদেশপ্রাপ্তরা কামাল হোসেনের বাড়িতে গিয়ে তাকে মারধর করে কুপিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় কামাল হোসেনের মা ছমিরন বেগম রূপগঞ্জ থানায় মামলা করেন। আদালত সেই মামলায় সাতজনের সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে বিচার কার্যক্রম শেষে এ রায় ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!