নারায়ণগঞ্জসোমবার , ৬ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হাত-পায়ের রড কেটে দিয়েছে প্রতিপক্ষ

Alokito Narayanganj24
এপ্রিল ৬, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে আফজাল খান(২৮) নামে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে হাত-পায়ের রড কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। শনিবার রাতে উপজেলার তারাব পৌরসভার দিঘীবরাব এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় রবিবার দুপুরে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
আহতের স্ত্রী  আইরিন আক্তার জানান,  তার স্বামী আফজাল খান দিঘীবরাব এলাকায় মৎস্য, গরু ও পোল্ট্রি খামারের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছেন। শনিবার সন্ধ্যার সময় পূর্ব শত্রুতার জের ধরে পার্শ্ববর্তী মোগরাকুল এলাকার ইউনুছ, ডাকাত বাবু, ছাত্তার, রুবেল, রহিমসহ ১৫/১৬ জন দেশীর অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ীর সামনে একা পেয়ে হামলা করে। হামলাকারীরা তাকে এলোপাথারি পিটিয়ে জোরপূর্বক তুলে নিয়ে মোগরাকুল এলাকার এক নির্ঝন স্থানে নিয়ে আটকে রাখে।  সেখানে  উক্ত হামলাকারী তার শরীরের বিভিন্নস্থানে এলোপাথারি কুপিয়ে বাম পা ও ডান হাতের রগ কেটে ফেলে। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকাস্থ্য হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়ে। এঘটনায় রবিবার দুপুরে আহত ব্যবসায়ীর স্ত্রী রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।
এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!