নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ, গ্রেফতার ১

alokitonarayanganj
মে ২১, ২০১৯ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : রূপগঞ্জে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে এনে আলমাস হোসেন (৪৫) নামে এক জাহাজ ব্যবসায়ীকে মদের সাথে বিষাক্ত দ্রব্য পান করিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহতের স্ত্রী তাছলিমা আক্তারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই আমিনুর রহমান জানান, ঢাকার দোহার এলাকার আমজাদ হোসেনের ছেলে আলমাস দীর্ঘদিন যাবত উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ভাওয়ালিয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করে এখানে জাহাজ ব্যবসা করে আসছিলেন। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে পূর্বপরিচিত একই ইউনিয়রে ইছাখালী এলাকার শামসুল হকের ছেলে নাজমুল হক রাসেল মোবাইল ফোনে বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে আসে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্ত্রী তাছলিমার সাথে ব্যবসায়ী আলমাসের শেষ কথা হয়। এরপর থেকে বহু চেষ্টা করে তাকে আর মোবাইলে পাওয়া যায়নি।

এদিকে রাত সাড়ে ১০টার দিকে রাসেলসহ তার সঙ্গী মাঝিনা নদীরপাড় এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে আবু তাহের ও তালাশকুট এলাকার শাহীন ব্যবসায়ী আলমাসকে অতিরিক্ত মদ পান করিয়ে উপজেলার পূর্বাচলের নীলা মার্কেট নামক স্থানে একটি প্রাইভেটকার যোগে নিয়ে আসে। গাড়ি থেকে বের হয়ে একপর্যায়ে আলমাস জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ে যায়। এ সময় সঙ্গী শাহিন ও আবু তাহের পালিয়ে গেলেও রূপগঞ্জ থানার টহলরত পুলিশের একটি দল তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং রাসেলকে আটক করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে ব্যবসায়ী আলমাস হোসেন মৃত্যুবরণ করেন।

সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহতের স্ত্রীর দাবি, তাদের দাম্পত্য জীবনে দুটি পুত্রসন্তান থাকলেও কোন কন্যাসন্তান নেই। নিহত আলমাসকে কন্যাসন্তান দত্তক এনে দিবে বলে আসামি রাসেল দীর্ঘদিন যাবত আলমাসকে ফুসলিয়ে টাকা-পয়সা হাতিয়ে নিতো। হয়তো অতিরিক্ত টাকা দাবি করে না পেয়ে আসামিরা তাকে মদের সাথে বিষাক্ত কোন কিছু পান করিয়ে হত্যা করেছে। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে বলে অভিযোগ এনে নিহতের স্ত্রী মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের চুড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!