নারায়ণগঞ্জবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ব্যবসায়ী দুই ভায়রাকে অজ্ঞান করে টাকা লুট

Alokito Narayanganj24
জানুয়ারি ২৭, ২০২১ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে কাপড় ব্যবসায়ী আপন দুই ভায়রাকে অজ্ঞান করে টাকা লুটের ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের দাবি, মলম পার্টির সদস্যরা মোবাইল ফোনসহ ৫ লাখ টাকা লুট করে নেয়।

মঙ্গলবার দুপুরে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে গাউছিয়া পাইকারী কাপড়ের বাজারে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী শহিদুল ইসলাম ভূইয়া জানান, তিনি আড়াইহাজার উপজেলার কলাগাছিয়া গ্রামের হাজী সোহরাবের ছেলে। মঙ্গলবার সকালে তিনি এবং তার ভায়রা নরসিংদী মাধবদী থানার খাদিমাচর এলাকার আব্দুর রউফের ছেলে শামিমকে নিয়ে পাইকারী কাপড় কিনতে গাউছিয়া কাপড়ের বাজারে আসেন।

 

কিন্তু দুপুর ১২টার দিকে গাউছিয়া পুলিশ ফাঁড়ির ৫০ গজ দূরে রেদোয়ান প্লাজার সামনে মলম পার্টির দুজন সদস্য তাদের মুখে রুমাল চেপে ধরেন। মুহূর্তে তারা অজ্ঞান হয়ে গেলে দুর্বৃত্তরা তাদের দুজনের সাথে থাকা কাপড় কেনার ৫ লাখ টাকা ও দুটি মোবাইল ফোন লুটে নেয়। পরে স্থানীয় এক ভ্যান চালক তার ভ্যান গাড়িতে করে দুই কাপড় ব্যবসায়ীকে গাউছিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিমউদ্দিন মজুমদার বলেন, সাপ্তাহিক হাটের দিন এখানে লক্ষাধিক লোকের সমাগম হয়। তাছাড়া লোকাল বাস আর লেগুনা-ট্রাকের কারণে মহাসড়কে যানজট লেগে যায়। এসব ব্যাপার সামাল দিতেই আমরা হিমশিম খাই। তাই সবাইকে বাড়তি নিরাপত্তা দেয়া সম্ভব হয়ে ওঠে না। ক্ষতিগ্রস্ত দুই ব্যবসায়ী এখনো কোনো অভিযোগ দায়ের করেননি। অভিযোগের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!