নারায়ণগঞ্জবুধবার , ১৩ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে মৎস্যচাষিকে নির্যাতনের ঘটনায়, গ্রেফতার ২

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৯ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে চুরির অপবাদ দিয়ে মৎস্যচাষি মজনু চৌধুরীসহ দুইজনকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে একটি দল সরেজমিন গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পান। পরে দোষী দুই ব্যক্তিকে গ্রেফতারসহ মজনু চৌধুরীর তিনটি পুকুর দখলমুক্ত করে তাকে বুঝিয়ে দেয় প্রশাসন।

গ্রেফতাররা হলেন- চারিতালুক এলাকার মৃত লস্কর আলী প্রধানের ছেলে নুরুল ইসলাম ও মনির হোসেন।

অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) এমদাদ হোসেন, ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সফিকুল ইসলাম, ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু প্রমুখ।

রূপগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) এমদাদুল হক জানান, এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে। নির্যাতনের শিকার মৎসচাষি মজনু চৌধুরী বাদী হয়ে মামলা করেছেন।

জানা যায়, চারিতালুক এলাকায় মিজানুর রহমান নামে এক ব্যক্তির বাড়ির কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মজনু চৌধুরী। বাড়ির মালিক মিজানুর রহমান ও তার স্ত্রী মেহেরুন্নেছা মারা যাওয়ার পর থেকেই ওই এলাকার মজিবুর রহমানের ছেলে মাহাবুর, মোহাম্মদ মিয়ার ছেলে আকবর মিয়া, আইয়ুব মিয়া, ইয়ানুছ মিয়ার ছেলে মাজাহারুল ও নাজমুলসহ তাদের নিয়োজিত সন্ত্রাসী বাহিনী বাড়িঘর দখলের চেষ্টা করাসহ মজনু চৌধুরীকে নানাভাবে হয়রানি ও নির্যাতন করে আসছিল।

মজনু চৌধুরী জানান, তিনি বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে ও তিনটি পুকুর বর্গা নিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরের চারপাশে লাউসহ বিভিন্ন সবজি চাষ করেন। ৩ মাস আগে উল্লেখিত সন্ত্রাসীরা এক বিঘার একটি পুকুর দখল করে নেয়। বাকি দুইটি পুকুরের মাছও জোরপূর্বক বিক্রি করে দেয়। পুকুর পাড়ে চাষ করা লাউসহ সবজি গাছ কেটে ফেলে। পুকুরে গেলেই মজনু চৌধুরীকে হত্যা ও হামলার হুমকি দিতে থাকে অভিযুক্তরা। গত এক মাস আগে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ফজরের নামাজরত অবস্থায় মসজিদ থেকে ডেকে নিয়ে মোশারফ হোসেন নামে এক যুবকের সঙ্গে মজনু চৌধুরীকে চুরির অপবাধ দিয়ে নারিকেল গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালায়। দীর্ঘ এক মাস ঢাকার সোহরওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরে তিনি প্রশাসনের কাছে অভিযোগ দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!