নারায়ণগঞ্জবুধবার , ২১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ শিল্পী বেগম গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ২১, ২০১৯ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তি থেকে মঙ্গলবার সকালে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ শিল্পী বেগম নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, মঙ্গলবার সকালে র‌্যাব-১ পূর্বাচল ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে চনপাড়া বস্তির ৩নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ৩১০ বোতল ফেনসিডিলসহ শিল্পী বেগম নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত নারী মাদক কারবারিকে জিজ্ঞাসাবাদে র‌্যাব আরো জানায়, সে চনপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী মোঃ শাওন জুয়েলের প্রত্যক্ষ সহায়তায় দীর্ঘদিন যাবৎ চনপাড়া এলাকায় গোপনে ফেন্সিডিলসহ বিভিন্ন প্রকারের মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল। এছাড়াও এই নারী মাদক ব্যবসায়ী বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য সংক্রান্ত ৩টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!