নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মডার্ন হেলথ সেন্টার নামের একটি ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন সাহাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১১ এর মেজর নাজমুছ তালুকদার সাকিব জানান, দীর্ঘদিন ধরে উপজেলার সদর ইউনিয়নের সাহাপুর এলাকায় অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর সামনে স্বাস্থ্য কমপ্লেক্সের কতিপয় কর্মকর্তার সহায়তায় এক ভুয়া চিকিৎসক মডার্ন হেলথ সেন্টার নামের একটি ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টারে রোগীদের সাথে প্রতারণা করা হচ্ছে র‌্যাবের কাছে সংবাদ আসে। বুধবার দুপুরে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল অনুমোদনহীন মডার্ন হেলথ সেন্টারে অভিযান পরিচালনা করে আড়াইহাজার থানাধীন দুপ্তারা কালীবাড়ি এলাকার মৃত ইব্রাহীম মিয়ার ছেলে নুরে আলম নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নুরে আলম নিজেকে এমবিবিএস, ডিএমএস, সিএমও, ডিএমও আলট্রাসোনোগ্রাফি ভুয়া পদবি ব্যবহার করে রোগী দেখে আসছে। এছাড়া পরীক্ষা-নিরীক্ষা করে নিজেই রিপোর্ট তৈরি করেন। তার এ ধরনের চিকিৎসা সনদপত্র নেই এবং তিনি ভুয়া চিকিৎসক স্বীকারও করেছেন বলে মেজর আরো জানান।

এ সময় উক্ত ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার থেকে আলট্রাসোনোগ্রাফি মেশিন, কম্পিউটার, ব্যবস্থাপনাপত্রসহ ভুয়া কাগজপত্র জব্দ করা হয়েছে।

জানা যায়, প্রায় ৩ বছর পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ডেমরা-কালীগঞ্জ সড়কের পাশে সাহাপুর এলাকায় অনুমোদনহীন মডার্ন হেলথ সেন্টার গড়ে তোলেন ভুয়া চিকিৎসক নুরে আলম। এরপর থেকে পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসক দেখানোর ক্ষেত্রে রোগীদের সাথে বিভিন্ন ধরনের প্রতারণা করে আসছে সে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন বলেন, আমাদের হাসপাতালের কোন কর্মকর্তা বা কর্মচারী এ ঘটনার সাথে জড়িত নয়। আমি প্রতারক ভুয়া চিকিৎসকের উপযুক্ত শাস্তি দাবি করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!