নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে শীতলক্ষ্যা তীরের অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে শীতলক্ষ্যায় তিনটি কারখানা, পাকা দ্বিতল ভবন, দোকান ঘরসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

সোমবার (১ ফেব্রুয়ারি) শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরের সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন তারাব খেয়াঘাট ও মার্কেট এলাকায় বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক নূর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। অভিযানকালে বিপুলসংখ্যক পুলিশ, নৌ-পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে সোমবার থেকে চার দিনব্যাপী অভিযান শুরু হয়েছে। প্রথমদিনে রূপগঞ্জের তারাবো এলাকায় অভিযানে একটি এস্কেভেটর (ভেকু) দিয়ে তিনটি পাকা দোতলা ভবন, পাঁচটি পাকা একতলা ভবন, ৯টি সেমিপাকা ঘর, ৩৩টি টিনশেড দোকান, একটি শিল্পকারখানার গাইড ওয়াল, শবনম ভেজিটেবল ওয়েল মিল ও মোনাকো অটোরিকশার কারখানার বর্ধিতাংশসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

তিনি আরও জানান, সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন তারাব এলাকা থেকে কাঞ্চন ব্রিজ পর্যন্ত শীতলক্ষ্যার উভয় তীরে অভিযান চলবে। উচ্ছেদ অভিযান শেষে ওয়াকওয়ে ও বনায়ন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!