নারায়ণগঞ্জশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে সালিশী বৈঠকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
এপ্রিল ৩০, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির কথা বলে সালিশী বৈঠকে ডেকে নিয়ে এক কৃষক ও তার তিন ছেলেকে কুপিয়ে জখম করেছে পৌর কাউন্সিলর ও তার বাহিনী। গত ২৬ এপ্রিল উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতনের শিকার কৃষক শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।

নির্যাতনের শিকার কৃষক রমিজউদ্দিন জানান, তিনি কাঞ্চন পৌরসভার ৮ ওয়ার্ডের বুরুটিয়া এলাকার বাসিন্দা। তার সঙ্গে একই এলাকার বাবুল ও ইকবালের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধ নিষ্পত্তির করা হবে বলে গত ২৬ এপ্রিল সকালে কাঞ্চন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব হোসেন খান তার বসতবাড়িতে তাকে ও তার ছেলেদের ডেকে নেয়। সালিশী বৈঠকে মাঝখানে হঠাৎ বিবাদী বাবুল ও ইকবালের পক্ষ নিয়ে কাউন্সিলর আইয়ূব হোসেন ও তার লোকজন তাকে ও তার তিন ছেলেকে মারধর শুরু করে। একপর্যায়ে কাউন্সিলরসহ তার লোকজন তাদেরকে বৈঠক থেকে তুলে নিয়ে ঘরে ভেতর আটকে করে নির্যাতন চালায়। তারা তার ৩ ছেলেকে কুপিয়ে আহত করে। পরে সালিশে আসা গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় শুক্রবার সকালে রমিজউদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগ দায়েরের পর থেকে কাউন্সিলর ও তার লোকজনের অব্যাহত হুমমিকে আতঙ্কে রয়েছে পরিবারটি।

এ ব্যাপারে কাউন্সিলর আইয়ূব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযুক্তদের একজন এক বৃদ্ধার গায়ে হাত তুলেছে। তাই তাদের কিল ঘুষি মেরে সামান্য শাসন করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি জসিমউদ্দিন বলেন, মারধরের ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!