নারায়ণগঞ্জসোমবার , ২০ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

Alokito Narayanganj24
জানুয়ারি ২০, ২০২০ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামি তানভীরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৯ জানুয়ারি) খাগড়াছড়ি জেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তানভীর উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকার বাসিন্দা। এ সময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরও এক যুবককে গ্রেপ্তার করা হয়।

গত ৯ জানুয়ারি তানভীর, আফজাল, তৌসিফ, তারাবো পৌর ছাত্রলীগের সহসভাপতি (বহিষ্কৃত) আবু সুফিয়ান সোহান ও অজ্ঞাত ২ থেকে ৩ জন নবম শ্রেণির এক শিক্ষার্থীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে রূপসী এলাকার একটি বাড়িতে দুই দিন আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তী সময়ে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর আগ পর্যন্ত ধর্ষণের অভিযোগে তৌসিফ, আফজাল ও আবু সুফিয়ান সোহানকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জ থানার পরিদর্শক রফিকুল ইসলাম জানান, ধর্ষণ মামলার আসামি তানভীর বেশকিছুদিন ধরেই পলাতক ছিলেন। রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে সময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফয়সাল নামে আরও এক যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের নিয়ে আসা হচ্ছে। সোমবার (২০ জানুয়ারি) তাদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!