নারায়ণগঞ্জবুধবার , ১০ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ: মারা গেলেন দগ্ধ ৭ জনই

Alokito Narayanganj24
মে ১০, ২০২৩ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জের ভুলতা এলাকার একটি স্টিল মিলে বয়লার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় দগ্ধ সাতজনই মারা গেলেন।

সবশেষে মারা যান মো. ইব্রাহিম (৩৫)। তিনি বরিশাল জেলার এয়ারপোর্ট উপজেলার বারইখালী গ্রামের মৃত মোখলেস উদ্দিন হাওলাদারের ছেলে।

ইব্রাহিম নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর রসুলপুরে পরিবার নিয়ে থাকতেন এবং ওই মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

বুধবার সকাল ৯ টা ১৬ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন এসএম আইউব হোসেন জানান,  তার শরীর ২৮ শতাংশ দগ্ধ হয়ে ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃতের ভাই আব্দুস সালাম জানিয়েছেন, ইব্রাহিম ওই কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতো।

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে আরআইসিএল রহিমা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের ওই মিলে এ বিস্ফোরণ ঘটে। এতে সাতজন দগ্ধ হন। দগ্ধদের হাসপাতালে আনার পর শংকর (৪০) নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে ওই রাতেই মারা যান অগ্নিদগ্ধ মো. ইলিয়াস (৩৫)।

এরপর শুক্রবার (৫ মে) সকালে দুগ্ধ নিয়ন (২০) ও দুপুরে আলমগীর হোসেন (৩৫) মারা যান। এছাড়া রাত ১১টার দিকে মারা যান গোলাম রাব্বী (৩৫)। শনিবার (৬ মে) বিকেলে মারা যান দগ্ধ জুয়েল মিয়া (৩৫)।

জানা যায়, বৃহস্পতিবার শ্রমিকরা ওই মিলে লোহা গলানোর কাজ করছিলেন। হঠাৎ বিস্ফোরণের শব্দে সবাই এগিয়ে যান। এ সময় গলিত গরম লোহা ছিটকে এসে তারা দগ্ধ হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!