নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে হোটেলসহ তিনটি প্রতিষ্ঠান অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২৯, ২০১৯ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জে অগ্নিকাণ্ডে হোটেলসহ তিনটি প্রতিষ্ঠান পুড়ে গেছে।  সোমবার রাত সাড়ে ৯টার দিকে ভুলতা গাউছিয়া মার্কেটের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে যাওয়া প্রতিষ্ঠানগুলো হলো- সেবা হোটেল, জিএসপি হোটেল ও মার্জিয়ার স্টোর।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে গাউছিয়া মার্কেটের পাশে সেবা হোটেলে হঠাৎ আগুন লাগে। পরে সেই আগুন চারদিকে ছড়িয়ে পড়তে থাকলে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। ওই সময় এশিয়ান হাইওয়েতে দীর্ঘ যানজটের কারণে কাঞ্চন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছাঁতে পারেনি।

স্থানীয়রা পানি দিয়ে প্রায় এব ঘণ্টা চেষ্টার পর সাড়ে রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে সেবা হোটেল, জিএসপি হোটেল ও মাজিয়া স্টোর নামে তিনটি প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার পর ডেমরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছাঁয়। আগুনে তিনটি প্রতিষ্ঠানের প্রায় ১২ লাখ ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল মান্নান বলেন, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে রয়েছে। আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। কী কারণে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!