নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৫ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান হলেন সালাউদ্দিন ভূঁইয়া

Alokito Narayanganj24
অক্টোবর ১৫, ২০১৯ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলায় রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সালাউদ্দিন ভূঁইয়া চার হাজার ভোটের ব্যবধানে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

সোমবার(১৪ অক্টোবর) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন ভূইয়া নৌকা প্রতিক নিয়ে ১৫ হাজার ৫শ’ ৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট কবির হোসেন মোটরসাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ১১হা জার ৪শ’ ২৯ ভোট।

এ ছাড়া সাধারণ সদস্য পদে ২নং ওয়ার্ডে মনির হোসেন, ৩নং ওয়ার্ডে মোরশেদ আলম, ৫নং ওয়ার্ডে আব্দুল কাউয়ুম, ৬ নং ওয়ার্ডে আবদুল্লাহ আল মামুন দোলন, ৭নং ওয়ার্ডে খোরশেদ আলম, ৮নং ওয়ার্ডে রমজান আলী, ৯নং ওয়ার্ডে আওলাদ হোসেন এবং ১,২,৩ নং ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে জাকিয়া সুলতানা বিজয়ী হয়েছেন। এছাড়া একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সদস্য পদে ১নং ওয়ার্ডে মোঃ আলমগীর হোসেন, ৪নং ওয়ার্ডে রিটন প্রধান, সংরক্ষিত নারী সদস্য পদে ৪,৫,৬ নং ওয়ার্ডে জিন্নাত আক্তার জিসান ও ৭,৮,৯ নং ওয়ার্ডে জাহানারা বেগম জয়ী হন। রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ এবং গননা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!