নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জ মাদক ব্যবসায়ীদের সংঘর্ষে ২০ জন আহত

Alokito Narayanganj24
মে ২৮, ২০২০ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ  চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকায় মাদকের অনেক বড় বড় ডিলার রয়েছে। এর মাদক বিক্রির আধিপত্যকে কেন্দ্র করে চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকায় দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার ও বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফায় দু’গ্রুপের মাঝে সংঘর্ষ হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলায় চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকার ২নং ওয়ার্ডে মাদক বিক্রির আধিপত্যকে কেন্দ্র করে মৃত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টির মেয়ে পারভীন আক্তারের গ্রুপের সঙ্গে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যা মামলার আসামি জয়নাল, রাজা, সিটি শাহীন গ্রুপের মাদক বিক্রির আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিউটি আক্তার কুট্টির পারভীন আক্তারের গ্রপের সদস্য গন্ডা বিল্লাল, শাহীন, ফেন্সি ফারুক, মো আলী, ফারুক, রাজুর সঙ্গে জয়নাল গ্রুপের রাজা, সিটি শাহীনসহ তাদের লোকজনের সঙ্গে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পুনরায় কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন।

সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের কাবিলা আনোয়ার, ইয়াবা আনোয়ার, শিপন, আবুল, আলমগীর, সালু, বাদল, জিহাদ, শিপন, হযরত, রাব্বিসহ প্রায় ২০ আহত হয়েছেন। এ নিয়ে চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষকে ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!